নতুন পরিসংখ্যানে বলা হয়েছে, গাড়ি ও ট্রাক ব্রেকডাউনগুলিতে লকডাউন 72% স্পাইক ট্রিগার করা

যুক্তরাজ্যের লকডাউন স্বাচ্ছন্দ্যের ফলে গাড়ি এবং ট্রাক ভাঙ্গনে 72 শতাংশ বৃদ্ধি পেয়েছে।
25 মার্চ থেকে 1 এপ্রিল 2020 এর সপ্তাহব্যাপী সময়কালের সাথে তুলনা করা – যখন যুক্তরাজ্যের করোনাভাইরাস লকডাউনটি খুব প্রথম প্রয়োগ করা হয়েছিল – 6 মে থেকে 13 মে 2020 – ইংল্যান্ডে লকডাউনটি স্বাচ্ছন্দ্যের পরে – পরিবেশ -বান্ধব পতাকাটি 72 শতাংশ দেখেছিল তার টহলগুলিতে অংশ নেওয়া ব্রেকডাউন সংখ্যা বৃদ্ধি।

আমি কি কোভিড -19 লকডাউন চলাকালীন আমার গাড়ি এবং ট্রাক চালাতে পারি?

লকডাউন চলাকালীন গাড়ি এবং ট্রাকগুলি সঠিকভাবে বজায় রাখা হয়নি বলে মনে করা হয় বলে মনে করা হয়। এখন যেহেতু গাড়িচালকদের আরও বেশি উদ্দেশ্যে তাদের গাড়ি এবং ট্রাকগুলি ব্যবহার করার অনুমতি দেওয়া হচ্ছে, তারা রাস্তায় বের হওয়ার পাশাপাশি ব্যাটারি ব্যর্থতার পাশাপাশি অন্যান্য যান্ত্রিক সমস্যার মুখোমুখি হচ্ছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

গ্রিন ফ্ল্যাগ এমন ড্রাইভারদের পরামর্শ দেয় যারা তাদের গাড়ি এবং ট্রাকগুলি ব্যবহার করে না তারা এক সপ্তাহের সময় ইঞ্জিন শুরু করে ব্যাটারি ব্যর্থতা রোধ করতে পাশাপাশি এটি 20 মিনিটেরও বেশি চালাতে দেয়। গাড়ি চালকদের একইভাবে তাদের গাড়ি এবং ট্রাকগুলি কোনও এক সময় সরানোর চেষ্টা করা উচিত, কারণ টায়ারগুলি যদি গাড়ি এবং ট্রাকটি ঠিক একই অবস্থানে বসে থাকে তবে সমতল অঞ্চল স্থাপন করতে পারে।
গাড়ি এবং ট্রাক সরানো একইভাবে ব্রেক ডিস্কের পাশাপাশি প্যাডগুলির মধ্যে জারা রোধ করতে সহায়তা করা উচিত। তদতিরিক্ত, সিলগুলি শুকিয়ে যাওয়ার পাশাপাশি ফাঁস হওয়া রোধ করতে এখনই আবার এয়ার কন সিস্টেমটি চালু করা স্মার্ট।
পরিবেশ বান্ধব পতাকার শিল্প পরিচালক মার্ক নিউবেরি মন্তব্য করেছিলেন: “ইংল্যান্ডে লকডাউন সামান্য স্বাচ্ছন্দ্যের সাথে, ‘স্বাভাবিকতা’ ফিরে আসার পথটি স্থাপন করা হয়েছে, তবে কোনও ধরণের বড় পরিবর্তন সহ, বা … এতে … পরিস্থিতি রিটার্ন, প্রস্তুতি কী।

কিভাবে একটি গাড়ি শুরু করতে।

“আগামী দিনগুলিতে রাস্তায় আরও বেশি চালক প্রত্যাশার সাথে, আমরা লোকদের তাদের গাড়ি এবং ট্রাকগুলি রাস্তাঘটিত কিনা তা নিশ্চিত করার জন্য অনুরোধ করছি, গুরুত্বপূর্ণ উপাদানগুলি পরিদর্শন করছেন, পাশাপাশি তাদের প্রয়োজনীয় উদ্ধার কভার রয়েছে তা নিশ্চিত করে, যদি তারা বাতিল করে দেওয়া উচিত ছিল বা সম্প্রতি ডাউনগ্রেড হয়েছে।
“পাশাপাশি, আমরা একইভাবে চালকদের আরও বেশি ভ্রমণ শুরু করার সাথে সাথে তারা ঝুঁকিমুক্ত থাকার বিষয়টি নিশ্চিত করার জন্য অনুরোধ করছি, যদিও সরকারের বর্তমান নির্দেশিকাগুলি মেনে চলার সাথে সাথে।”
লকডাউন চলাকালীন আপনি কি আপনার গাড়ি এবং ট্রাক দেখাশোনা করার সতর্কতা অবলম্বন করেছেন? আমাদের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

নেক্সট জেনারেশন টয়োটাস ‘ওয়ার্ল্ডের সর্বাধিক তাপীয় দক্ষ ইঞ্জিন’নেক্সট জেনারেশন টয়োটাস ‘ওয়ার্ল্ডের সর্বাধিক তাপীয় দক্ষ ইঞ্জিন’

পেতে টয়োটা ব্র্যান্ডের নতুন টিএনজিএ প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে ভবিষ্যতের মডেলগুলির জন্য নতুন পরিসরের ইঞ্জিন এবং সংক্রমণের বিশদ প্রকাশ করেছে, গাড়িগুলি নিজেরাই প্রকাশ করার আগে। দুটি নতুন 2.0 -লিটার পেট্রোল